ভেব না আমি কাঁদছি
- শেখ আব্দুল কাদের ১৭-০৫-২০২৪

ঐ আকাশের দিকে তাকিয়ে
তোমার কথা ভেবে ভেবে
এক ফোটা জল চোখে এলে
ভেব না আমি কাঁদছি।
ঐ বাতাসের ছোয়ায়
মন মাতাল করা হাওয়ায়
উদাস হয়ে তোমার কথা ভেবে ভেবে
এক ফোটা জল চোখে এলে
ভেব না আমি কাঁদছি।
ঐ চাঁদের মুখে চেয়ে
একটু জোসনা দিয়ে
মনটা ভারি করে
তোমার কথা ভেবে ভেবে
এক ফোটা জল চোখে এলে
ভেব না আমি কাঁদছি।
ঐ নদীর দিকে চেয়ে
হালকা ভাবুক হয়ে
তোমার কথা ভেবে ভেবে
এক ফোটা জল চোখে এলে
ভেব না আমি কাঁদছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।